Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

সাতক্ষীরায় এগ্রোবেজড ইকোনোমিক জোন প্রতিষ্ঠায় কাজ করা হবে -সালমান এফ রহমান এমপি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৩:০৫ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বে-সরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি বলেছেন, বঙ্গবন্ধু ৭ মার্চের ভাষনে স্বাধীনতার চুড়ান্ত ডাক দিয়েছিলেন। তবে অনেক আগে থেকেই তিনি স্বাধীনতার জন্য সংগ্রাম করে আসছিলেন। সোমবার (১৮ মার্চ) সকালে সাতক্ষীরা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধি স্কুলের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।
চার দশক আগে সাতক্ষীরায় বেক্সিমকো গ্রুপের ফিসারিজ লি: নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিলো বলে এ জেলার প্রতি তার আন্তরিকতা রয়েছে উল্লেখ করে সালমান এফ রহমান আরো বলেন, তিনি সাতক্ষীরায় এগ্রোবেজড ইকোনোমিক জোন প্রতিষ্ঠায় আন্তরিকভাবে প্রচেষ্টা চালাবেন।
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) ইলতুৎ মিশ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলা প্রমূখ।
প্রধান অতিথি সালমান এফ (ফজলুর) রহমান সাতক্ষীরার বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধি স্কুলের উন্নয়নে ব্যক্তিগতভাবে দশ লাখ টাকার অনুদানের ঘোষানা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ