Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

হাঁটছেন ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৩:১২ পিএম | আপডেট : ৩:১৭ পিএম, ১৮ মার্চ, ২০১৯
একা একা সামান্য হাঁটতে পারছেন সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সবকিছু ঠিক থাকলে আগামী বুধবার তার বাইপাস সার্জারি করা হবে।
 
বাংলাদেশ সময় সোমবার দুপুরে আওয়ামী লীগ নেতা জোবায়দুল হক রাসেল সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরকে দেখতে গিয়েছেন রাসেল।
 
সেখান থেকে তিনি জানান, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। সোমবার সকালে তিনি কারও সাহায্য ছাড়াই হাঁটতে পেরেছেন। অনেকের সঙ্গে কথাও বলেছেন।
 
আগামী বুধবার ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হবে। এজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলেও জানান রাসেল।
 
গত ৩ মার্চ ভোরে হৃদরোগে আক্রান্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দ্রুত তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।
 
এরপরের দিন ৪ মার্চ ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি এসে তাকে দ্রুত সিঙ্গাপুর নেয়ার পরামর্শ দেন। ওইদিনই এয়ার অ্যাম্বুলেন্সে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রথমে তাকে আইসিইউতে রাখা হয়।
 
শারীরিক অবস্থার উন্নতি হলে সম্প্রতি ওবায়দুল কাদেরকে কেবিনে নেয়া হয়। মাউন্ট এলিজাবেথ হাসপাতালের ডা. কোহ সিয়াম সুন ফিলিপের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড ওবায়দুল কাদেরের চিকিৎসা দিচ্ছে। সেখানে ওবায়দুল কাদেরের স্ত্রী, ভাই ছাড়াও স্বজন ও দলের নেতারা রয়েছেন।


 

Show all comments
  • মাসুূদ আলম ১৮ মার্চ, ২০১৯, ৬:০৬ পিএম says : 0
    আল্লাহ তাকে সুস্ত করিয়া দিন
    Total Reply(0) Reply
  • মোঃখোকন মিযা ১৮ মার্চ, ২০১৯, ১০:৫৬ পিএম says : 0
    আমার দলিও নেতা ভালো লোক তাকে আমাদের মাজে ফিরি দাও বিধাতা মোঃখোকন মিযা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ