Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

চলচ্চিত্র রেখে ওয়েব সিরিজে শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৪:৩৩ পিএম

বলিউড বাদশা শাহরুখ খান কিছু দিনের মধ্যে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন। দীর্ঘদিন সুপারস্টারকে ফিল্মের বাইরে দেখা না গেলেও এবার তার ভক্ত-দর্শকরা ভিন্নধর্মী এ কাজে দেখবেন প্রিয় তারকাকে। শুধু অভিনয়ই নয়, নাম ঠিক না হওয়া এ ওয়েব সিরিজটি শাহরুখ নিজেই করবেন প্রযোজনা। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন তার প্রযোজনা সংস্থার কর্তা ব্যক্তিরা।
তারা জানায়, খুব শীঘ্রই থ্রিলার গল্প নিয়ে শাহরুখের এ ওয়েব সিরিজটি নির্মিত হবে। এর বেশি এখনই কিছু বলার অনুমোতি দেননি বাদশা। তবে শাহরুখের এ ওয়েব সিরিজটি ডিজিটাল মাধ্যমে একটি ইতিহাস সৃষ্টি করবে বলে বিশ্বাস করেন তারা।
ক্যারিয়ারের শুরুতে বলিউড বাদশাকে অভিনয় করতে দেখা গিয়েছিল টিভি সিরিয়ালে। তবে চলচ্চিত্রে থিতু হওয়ার পর শুধু বড় পর্দাকেই বেঁছে নেনে ৫৩ বছর বয়সী এই অভিনেতা। প্রায় তিন দশক ধরে রুপালি পর্দা মাতাচ্ছেন তিনি। তবে প্রশ্ন থেকেই যায় শাহরুখ কেনো ডিজিটাল মাধ্যমে পাঁ রাখতে চলেছেন? তবে কী বাদশা চলচ্চিত্রকে ‘না’ বলে ডিজিটাল মাধ্যমে নিয়মিত হতে চলেছেন? নাকি সময়ের সঙ্গে তাল মিলিয়ে নিজেকে সর্বস্থরে জানান দিচ্ছেন?
এদিকে এর আগে ডিজিটাল প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্য ‘বার্ড অফ ব্লাড’ প্রযোজনা করেছিলেন শাহরুখ খানের প্রতিষ্ঠান। এতে অভিনয় করেছিলেন ইমরান হাশমি।
উল্লেখ্য, শুধু বলিউড বাদশা শাহরুখ খানই নয়, সম্প্রতি বলিউড খিলাড়ি অক্ষয় কুমারও যুক্ত হয়েছেন ডিজিটাল মাধ্যমে। অভিনয়ে ভিন্নতা আনতে একটি ওয়েব সিরিজের জন্য নিজের শরীরে আগুনও ধরিয়ে দিয়েছিলেন তিনি। যা নিয়ে বিনোদন বিশ্বে রীতিমতো বোমা ফেটেছে। এ ঘটনায় অক্ষয়কে সামলাতে হয়েছে তার বউয়ের হুমকিও। যদিও সে হুমকি ছিল মজার। তবে মজা করে যে হুমকি দিয়েছিলেন অক্ষয় পত্নী। তা নিয়েও কিন্তু কম জল ঘোলা হয়নি সংবাদের পাতায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ