Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

টেলিভিশন চ্যানেলের মালিক হচ্ছেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৫:৪০ পিএম | আপডেট : ৬:০৭ পিএম, ১৮ মার্চ, ২০১৯

তিনি বলিউড সুপারস্টার। তার নামের আগে বসানো হয় অসংখ্য উপাধি। তিনি সুলতান। তিনি ভাইজান। তিনি সালমান খান। দীর্ঘ দিন ধরে মুম্বাই চলচ্চিত্রে রয়েছে তার দাপুটে আধিপত্ত। সালমান অভিনীত চলচ্চিত্র মানেই যেন বক্স অফিসে কোটি কোটি টাকার ব্যবসা। খান সাহেব পর্দাই আসা মানে যেন দর্শকদের হাত তালি আর মুখে সিটি। শুধু ভারত বর্ষই নয়, সালমানের জন্য দর্শকদের উন্মাদনা দেখছেন পুরো বিশ্ব। শুধু চলচ্চিত্রই নয়, এর বাইরেও সাল্লুর জনপ্রিয়তা রয়েছে আকাশ সমান। এসবের প্রমাণ মিলবে টেলিভিশন শো ‘দশ কা দম’, বা ‘বিগ বস’র দিকে তাঁকালে। এর বাইরে সালমান আবার কপিল শর্মা শোর প্রযোজকও।
অভিনয়ের পাশাপাশি সুপারস্টার এখন বাণিজ্য বাড়ানোর ব্যাপারেও উঠে পড়ে লেগেছেন। এরইধারাবাহিতকায় অভিনেতা ও প্রযোজক সালমান খান এবার বাজারে নিয়ে আসতে চলেছেন নিজস্ব টেলিভিশন চ্যানেল। যেখানে একের পর এক শো প্রযোজনা করে মুনাফার অঙ্ক বাড়াবেন তিনি। তার চ্যানেলের নাম হতে পারে ‘বিইং টিভি’। অভিনয় বা অন্যান্য কর্মকান্ডে সালমান শুধু ভারত বর্ষই নয়, বিশ্বের বিভিন্ন দেশের পাশে দাঁড়িয়েছেন নানা ভাবে। এবার দেখার পালা বিইং টিভি চ্যানেলের মালিক হিসেবে দেশ বা বিশ্বর পাশে কিভাবে থাকেন সাল্লু।
উল্লেখ্য, সালমান খানকে সর্বশেষ রেমো ডি সুজার ‘রেস থ্রি’ চলচ্চিত্রে দেখা গিয়েছে। সম্প্রতি তিনি আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। এতে তার বিপরীতে জুটি বেঁধেছেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। সালমান-ক্যাটরিনা ছাড়া ‘ভারত’-এর পর্দায় দিশা পাটানি, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ ও টাবুকে দেখা যাবে। দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’র নতুন সংস্করণ ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত হয় এ চলচ্চিত্র। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই চলচ্চিত্রে। এটি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমার। ৫ জুন পর্দায় উঠবে চলচ্চিত্রটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান
আরও পড়ুন