Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

গাইবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন শেষে কেন্দ্রে কেন্দ্রে ভোট গননা চলছে

স্টাফ রির্পোটার গাইবান্ধা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৫:৪৩ পিএম

আজ সকাল ৮টা থেকে উৎসবমূখর পরিবেশে গাইবান্ধার ৫টি উপজেলায় একটানা ভোট গ্রহন বিকাল ৪ টায় সম্পন্ন হয়েছে। উপজেলা গুলো হচ্ছে গাইবান্ধা, সদর, সাদুল্যাপু, পলাশবাড়ী, ফুলছড়ি ও সাঘাটা া ভোট গ্রহনের পর কেন্দ্রে কেন্দ্রে ভোট গননা চলছে। ভোট সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষ্যে জেলা রিটানিং অফিসার আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় প্রতিটি ভোট কেন্দ্রে পুলিশ আনসার বাহিনী সদস্যদের পাশাপাশি পর্যাপ্ত অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী নিযোগ দেওয়া হয়েছে। এছাড়া বিজিবি সদস্যরা ও ম্যাজিষ্ট্রেট গণ আইন শৃঙ্খলা রক্ষার্থে বিভিন্ন গুরুত্ব পূর্ণ স্থানে টহল দেয়।
জেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, এ নির্বাচনে গাইবান্ধার ৫টি উপজেলায় মোট চেয়ারম্যান পদে ১৯ জন, ভাইস চেয়ারম্যান ৩৬জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। ৩৫৬ টি ভোট কেন্দ্রে মোট ১০ লাখ ৬০ হাজার ২শ ৭৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন । এসব কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার ভোট গ্রহনের দায়িত্ব প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ