Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

সিলেট জেলা বিএনপির ৮ নেতাকে শোকজ এক সপ্তাহের মধ্যে দিতে হবে জবাব

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৬:৩২ পিএম

সিলেট জেলা ৮ নেতাকে শোকজ করেছে বিএনপি। ওই নেতাদের কাছে শোকজের চিঠি প্রেরণ করা হয়েছে। তাদেরকে চিঠি প্রাপ্তির এক সপ্তাহের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে।
সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।
যে ৮ নেতাকে শোকজ করা হয়েছে তারা হলেন- সিলেট জেলা বিএনপির সদস্য ইলিয়াছ মিয়া, জেলা বিএনপির উপদেষ্টা আহমেদুর রহমান চৌধুরী নিলু, সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বদরুল ইসলাম আজাদ, জকিগঞ্জ উপজেলা বিএনপির সহসভাপতি হাজী চেরাগ আলী, নাসিরুদ্দিন নাসির, মঈন উদ্দিন ও তোফায়েল আহমদ চৌধুরী এবং সিলেট জেলা বিএনপির সদস্য জকিগঞ্জ পৌরসভার কাউন্সিলর রিপন আহমদ।
বিএনপি নেতা আলী আহমদ বলেন, ‘বিএনপি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করছে না। দলীয় নেতাকর্মীদেরকে নির্বাচনী কার্যক্রম থেকে বিরত থাকতে নির্দেশনা দেয়া হয়েছে। যারা দলের নির্দেশ অমান্য করে প্রার্থী হয়েছেন, তাদেরকে বহিষ্কার করা হয়েছে। এরপরও যারা বিভিন্ন প্রার্থীর পক্ষে কাজ করেছেন, তাদেরকে শোকজ করা হয়েছে। তাদের নির্বাচনী সম্পৃক্ততার তথ্য-প্রমাণ পেয়েই তাদেরকে শোকজ করা হয়েছে। এক সপ্তাহের মধ্যে তাদেরকে শোকজের জবাব দিতে হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ