Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে বালিপাড়া ইউনিয়ন যুবলীগ সম্পাদককে দায়িত্ব থেকে অব্যাহতি

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৬:৩৫ পিএম

ইন্দুরকানীতে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে বালিপাড়া ইউনিয়ন যুবলীগ সম্পাদককে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা যুবলীগ। জানা যায়, বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম শেখের হাতে গত ০৩ মার্চ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান হাওলাদার লাঞ্ছিত হয়। এঘটনায় উপজেলা যুবীলগ শামীম শেখকে শোকজ করে তিন দিনের মধ্যে জবাব দিতে বলা হয়। কিন্তু শোকজের জবাব না দেয়ায় দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগ এনে গত ১৪ মার্চ উপজেলা যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকরামুল সিকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টির মিমাংশা না হওয়া পর্যন্ত দলের সকল দায়িত্ব থেকে তাকে সাময়িক অব্যাহতি দেয়া হয়। তার স্থলে ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মো. আঃ রহিম খানকে দায়িত্ব দেয়া হয়েছে। 

বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম শেখ জানান, শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ না করে অপর এক প্রার্থীর সমর্থণ করার বিষয় নিয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান ও আলামিনের সাথে কথারকাটাকাটির ঘটনা ঘটে। আমি দলের শৃংখলা ভঙ্গ করিনি। আমার বিরুদ্ধে করা শোকজের জবাব দিয়েছি। তবে দায়িত্ব থেকে অব্যাহতির নোটিশ পাইনি।
এব্যাপারে উপজেলা যুবীলগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকরামুল সিকদার জানান, দলীয় শৃংখলা ভঙ্গের কারণে শামীম শেখকে দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ