Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

অভিনেত্রী নয়, আসছেন প্রযোজক মাধুরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৭:১৪ পিএম

অপেক্ষার আর মাত্র কয়েকদিন। মাধুরী দীক্ষিতের প্রোডাকশন যাত্রার মরাঠি চলচ্চিত্র আগামী ১৫ আগস্ট মুক্তি পেতে চলেছে নেটফ্লিক্স-এ। আজ সোমবার (১৮ মার্চ) সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে আগামী ২৯ মার্চ নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে এই চলচ্চিত্র। মুম্বইয়ের চওলের প্রেক্ষাপটে নির্মিথ হয়েছে চলচ্চিটি। স্বাধীনতা দিবসের পতকা উত্তোলনের আয়োজনে ব্যস্ত চওলবাসীদের জীবনের একটা দিন কীভাবে ওলট-পালট হয়ে যায় এমনই একটি গল্পে নির্মিত হয়েছে এ চলচ্চিত্র।

সম্প্রতি একটি সাক্ষৎকারে মাধুরী দীক্ষিত জানিয়েছেন, ‘আমার মধ্যে সব সময়ই একটা ইচ্ছা ছিল। মিনিং ফুল চলচ্চিত্র তৈরি করা অথবা যারা এমন চলচ্চিত্র বানাতে ইচ্ছুক তাদের সাহায্য করা। আসছে ১৫ অগস্ট-এর থেকে ভালো সুযোগ হয়তো আমি আর পেতাম না।’
মাধুরীর এ চলচ্চিত্রের সহ প্রযোজক তার স্বামী ডা. শ্রীরাম নেনে। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন স্বপ্ননীল জয়কর। এতে অভিনয় করেছেন রাহুল পেঠে, মৃণময়ী দেশপান্ডে এবং আদিনাথ কোঠারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন