Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি ও মিথিলার বিয়ের গুঞ্জন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৭:৩০ পিএম | আপডেট : ৭:৪৭ পিএম, ১৮ মার্চ, ২০১৯

কলকাতার চিত্রপরিচালক সৃজিত মুখার্জি নাকি বিয়ে করেছেন। এমনই খবর শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়। এই নির্মাতার কাছের এক সূত্র জানিয়েছে, ‘রহস্যময়’ এক নারী এসেছেন সৃজিতের জীবনে। এই নারীর সঙ্গেই ঘর বাঁধবেন সৃজিত! শনিবার রাতে কলকাতার রাজারহাটে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে ‘রহস্যময়’ সেই নারীর সঙ্গে হাঁটছিলেন সৃজিত। এমন খবরই প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

প্রকাশিত সংবাদের ভাষ্য, দুজনের সম্পর্ক বেশ সাবলীল মনে হয়েছে। একে অপরের সঙ্গ উপভোগ করছিলেন তারা। সূত্র জানিয়েছে, সেই নারী বাংলাদেশের একজন সংগীত শিল্পী, অভিনেত্রী এবং এনজিও কর্মী। যার নাম রাফায়াত রশিদ মিথিলা!
সংবাদে আরো বলা হয়, কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার যোগাযোগ হয়। এরপর তাদের মধ্যে কথোপকথন চলতে থাকে। খুব অল্প সময়ের মধ্যে নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে তাদের। দুজনেই আবার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীর ভালো বন্ধু।
‘রহস্যময়’ নারীর সম্পর্কে সৃজিত জানিয়েছেন, ‘মিথিলা একটি মিউজিক ভিডিওর শুটিং এর জন্য কলকাতায় এসেছিল। গানটি কণ্ঠশিল্পী অর্ণবের। মিথিলা অর্ণবের কাজিন। ভিডিওটি পরিচালনা করেছেন একলব্য চৌধুরী। আমার প্রোডাকশন হাউজের তৈরি। মিথিলা যেহেতু এসেছে, আমি তাকে শহরটা একটু ঘুরিয়ে দেখাতে চেয়েছিলাম।’
প্রেমের বিষয়ে জিজ্ঞেস করা হলে সৃজিত বলেন, ‘এই ব্যাপারে কোনো মন্তব্য করতে পারবো না।’
অন্যদিকে কলকাতার একটি গণমাধ্যম রাগঢাক না রেখেই সৃজিত-মিথিলার বিয়ের খবর প্রকাশ করেছে। তারা এক ধাপ এগিয়ে সৃজিতের ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে সংবাদে বলেছেন, আগামী বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। সব মিলিয়ে বেশ চর্চার বিষয়ে পরিনত হয়েছে সৃজিত-মিথিলার সম্পর্ক।
এমনিতে বাংলাদেশের আরেক নায়িকা জয়া আহসানের সঙ্গেও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের যে প্রেমের সম্পর্ক ছিল, সে কথা সকলেরই জানা। এখন অর্ণবের নতুন গান আসার অপেক্ষা। এখন দেখার অপেক্ষা, সৃজিতের সঙ্গে মিথিলার ইনিংস কতটা লম্বা হয়।
বিষয়টি সম্পর্কে জানতে ইনকিলাব থেকে সেলফোনে একাধিক বার যোগাযোগ করা হয় শ্রোতাপ্রিয় সংগীত তারকা তাহসান খানের প্রক্তন এই স্ত্রীর সঙ্গে। কিন্তু তাকে ফোনে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ