Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে লঞ্চের বাথরুম থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৮:০৫ পিএম

ঢাকার সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে এমভি ময়ুর-৭ নামে এশটি লঞ্চের বাথরুম থেকে শরিফুল ইসলাম(৪৫) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার(১৮মার্চ) দুপুরে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ ঘঁনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে। নিহত শরিফুল ইসলাম রাজধানী ঢাকায় বানিজ্য মন্ত্রনালয়ের অধীনে রফতানী উন্নয়ন ব্যুরোতে নি¤œমান সহকারীপদে চাকুরী করতেন। তার বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার টামটা গ্রামে।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই বাবুল শরীফ জানান,গত রবিবার(১৭মার্চ) রাত দেড়টায় নিহত শরীফুল ইসলাম চাঁদপুর থেকে ঢাকায় আসার জন্য এমভি ময়ুর-৭ নামে এশটি লঞ্জে উঠে। লঞ্চটি সকালে সদরঘাট টার্মিনালে এসে পৌছলে এসময় লঞ্জের সমস্ত যাত্রীরা নেমে যায়। পরে লঞ্জে দ্বায়িত্বরত লোকজন লঞ্জটি পরিস্কার করার সময় দেখতে পান যে দ্বিতীয়তলার বাথরুমটি ভিতর থেকে বন্ধ। এসময় তারা লঞ্চের কতৃপক্ষকে জানায়। পরে লঞ্চ কতৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ বাথরুমের দরজা ভেঙ্গে বাথরুমে উপুর হয়ে পড়ে থাকা অবস্থায় নিহত শরীফুল ইসলামের লাশ উদ্ধার করে।সদরঘাট নৌপুলিশের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুর রাজ্জাক নিহত শরীফুল ইসলামের স্বজনদের বরাত দিয়ে বলেন, নিহতের হার্টের রোগ ছিল।স্বজনদের কোন অভিযোগ না থাকায় নিহতের ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ