Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

নেত্রকোনায় চলছে ২ দিন ব্যাপী শিক্ষামেলা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে নেত্রকোনা জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে গতকাল সোমবার থেকে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে শুরু হয়েছে ২ দিন ব্যাপী শিক্ষা মেলা ও মিনা প্রদর্শণী।
‘প্রাথমিক শিক্ষার দীপ্তি, উন্নত জীবনের ভিত্তি’ এই স্লোগানকে সামনে রেখে গতকাল সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে শিক্ষা মেলা ও মিনা প্রদর্শণী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম।
এ উপলক্ষে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. ওবায়দুল্লাহর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেয়র আলহাজ নজরুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলহাজ¦ আব্দুল মতিন খান, সদর উপজেলা শিক্ষা অফিসার মাসুদ করিম প্রমুখ।
শিক্ষা মেলায় প্রতিটি উপজেলার পক্ষ থেকে শিক্ষা উপকরনাদি’র পৃথক পৃথক স্টল দেয়া হয়। সেখানে শিক্ষকরা কিভাবে শিক্ষার্থীদের এসব উপকরনাদি’র মাধ্যমে শিক্ষা প্রদান করেন তা মেলায় আগত দর্শকদের সামনে তুলে ধরছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন