Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

মাগুরা মহিলা কলেজের বার্ষিক অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

মাগুরা সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্টান গতকাল সোমবার সকালে কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কাজী শামছুজ্জামানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা -১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, শিক্ষক পরিষদেও সম্পাদক তারিকুল ইসলাম হীরক, ক্রীড়া ও সাংস্কৃতিক কমিটির আহবায়ক ছরোয়ার উদ্দীন ও মোঃ খালিদ হাসান। প্রধান অতিথি সাইফুজ্জামান শিখর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেণ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার নারী জাগরণে উল্লেখযোগ্য অবদান রাখছে। নারীদের আর পিছিয়ে থাকতে হবেনা। দেশের উন্নয়ন নারী উন্নয়ন ছাড়া সম্ভব নয়। কারণ দেশের মোট জনসংখ্যার অর্ধেক নারী আর এ সত্য বুঝতে পেরে সরকার নারী উন্নয়কে কাজ করছে। তিনি ছাত্রীদের লেখাপড়ার পাশাপশি শরীর গঠনে খেলাধূলার চর্চা অব্যাহত রাখার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন