Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে আ.লীগ প্রার্থীর মতবিনিময়

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৩১ মার্চ উপজেলা নির্বাচনকে ঘিরে আ.লীগ থেকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহমুদ হাসান সুমন সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গত রোববার সন্ধ্যায় থানা রোডে অবস্থিত তার নিজ বাসভবনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আসন্ন উপজেলা নির্বাচনে আ.লীগ থেকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহমুদ হাসান সুমন মতবিনিময়কালে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চেয়েছেন। মাদক ও সন্ত্রাস মুক্ত উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, এ উপজেলাকে ময়মনসিংহ বিভাগের একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে বিগতদিনের মতো তার সার্বিক উন্নয়ন চেষ্টা অবহ্যাহত থাকবে। যে যে দলই করুক যারা এ উপজেলার বাসিন্দা তাদের সকল কে নিয়ে তিনি উন্নয়ন কাজ করে যাবেন এবং রাজনৈতিক স্থিতিশিলতা বজায় রাখতে তার ব্যক্তিগত প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি দলমত নির্বিশেষে ‘নৌকা’ প্রতীক কে ভোট দিয়ে বিজয়ী করতে সকলের প্রতি আহ্বান জানান। মতবিনিময় অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগেরসহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, বজলুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল খায়ের যুগ্ম আহ্বায়ক আব্দুস সালামসহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন গণমাধ্যকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন