Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

মানিকগঞ্জের ফতেহপুর বাজারে মিডল্যান্ড ব্যাংকের এজেন্ট ব্যাংকিং বুথ উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৯:২৭ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড গ্রামীন জনপদে আধুনিক ব্যাংকিং সেবা পৌছে দিতে কাজ করছে। এরই ধারাবাহিকতায় সোমবার (১৮ মার্চ) মানিকগঞ্জ জেলার শিংগাইর থানার চান্দহর ইউনিয়নের ফতেহপুর বাজারে এজেন্ট ব্যাংকিং সেন্টারের এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মিডল্যান্ড ব্যাংক তৃনমুল পর্যায়ে তার ব্যাংকিং সেবা প্রদানের জন্য স্থানিয় ব্যবসায়ী প্রতিষ্ঠান, মেসার্স জননী ট্রেডার্স কে ব্যাংকের এজেন্ট হিসেবে নিযুক্ত করে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান আনুষ্ঠানিক ভাবে এজেন্ট ব্যাংকিং সেন্টারটি উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন ব্যাংকের এজেন্ট মেসার্স জননী ট্রেডার্স এর স্বত্তাধিকারী মো. দেলোয়ার হোসেন সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে এছাড়াও ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মো. রিদওয়ানুল হক, অপারেশন বিভাগের প্রধান মো. মাহাবুবুর রহমান, পাড়াগ্রাম শাখার ম্যানেজার মো. তৌহিদুল আমিন মজুমদারসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ