Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

‘সায়না’ বায়োপিকে শ্রদ্ধা কাপুরের স্থলাভিষিক্ত হলেন পরিণীতি চোপড়া

গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ভারতের চ্যাম্পিয়ন ব্যাডমিন্টন খেলোয়াড় সায়না নেহওয়ালের ভূমিকায় শ্রদ্ধা কাপুরের জায়গায় পরিণীতি চোপড়া নির্বাচিত হয়েছেন।
‘সায়না’ নামের জীবনী চলচ্চিত্রটি পরিচালনা করছেন ‘স্ট্যানলি কা ডাব্বা’ এবং ‘হাওয়া হাওয়াই’ ফিল্মগুলোর জন্য খ্যাত অমোল গুপ্তে। গত বছর সেপ্টেম্বর থেকে ‘সায়না’র শুটিং শুরু হয়েছে।
শিডিউল জটিলতার কারণে শ্রদ্ধা চলচ্চিত্রটি ছাড়তে বাধ্য হয়েছেন। তিনি এখন টানা একাধিক ফিল্মে কাজ করে যাচ্ছেন। “আমরা ২০২০ সালে মুক্তি দেবার লক্ষ্যে আমরা এই বছরের শেষ নাগাদ ‘সায়না’র কাজ শেষ করতে চাইছি। পরিণীতি চলচ্চিত্রটিকে সায় দিয়েছেন বলে আমরা খুশি। সায়না সব ভারতীয়কে গর্বিত করেছে অলিম্পিক্সের বছরে মুক্তি দেবার জন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি,” টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার বলেন।
পরিণীতি জানিয়েছেন তিনি সবসময়ই একটি স্পোর্টস বায়োপিকে অভিনয় করতে চেয়েছেন।
তিনি বলেন, “এটি আমার ব্যক্তিত্বের অংশ এবং অভিনয়শিল্পী হিসেবে আমি এমন কাজ আগে করিনি। সায়নার মত শক্তিশালী এক নারীর ভূমিকায় অভিনয় করতে পারছি বলে আমি আনন্দিত। তিনি আমাদের দেশকে বিশ্ব মানচিত্রে স্থান দিয়েছেন সায়নাকে পর্দায় তুলে ধরতে ব্যাডমিন্টনে আমাকে কঠোর প্রশিক্ষণ নিতে হবে।”
পরিণীতি এখন তার আসন্ন ফিল্ম ‘কেসরী’র মুক্তির অপেক্ষায় আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ