Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

সিলেটে ১২ উপজেলায় নৌকার জয়জয়কার আ.লীগ ৭, আ.লীগ বিদ্রোহী ৫

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৯:৩৮ পিএম

সিলেটের ১২টি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সোমবার। দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সিলেট জেলায় শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে ভোটগ্রহণ। তবে ভোটার উপস্থিতি ছিল একেবারেই কম।
রাত সোয়া ৮টায় বেসরকারীভাবে প্রাপ্ত ফলাফলে সিলেট সদর উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আশফাক আহমদ। বিশ্বনাথ উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী এস এম নুনু মিয়া। বালাগঞ্জ উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মোস্তাকুর রহমান মফুর, দক্ষিণ সুরমা উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আবু জাহিদ।
জকিগঞ্জ উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী লোকমান উদ্দিন চৌধুরী, কানাইঘাট উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আব্দুল মোমিন চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ইকবাল আহমদ চৌধুরী।
জৈন্তাপুর উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কামাল আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফারুক আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শামীম আহমদ এবং বিয়ানীবাজার উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কাশেম পল্লব। তবে তাদের প্রাপ্ত ভোটের প্রকৃত সংখ্যা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ