Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

রামগড়ে চেয়ারম্যান পদে বিশ্ব ত্রিপুরাঃ ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক ও হাসিনা আক্তার বেসরকারী ভাবে নির্বাচিত

রামগড়(খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৯:৪১ পিএম

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে আ' লীগ মনোনীত প্রার্থী বিশ্ব প্রদীপ কুমার কার্বারী নৌকা প্রতীক নিয়ে ১৬ হাজার ১শ ২৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবু বকর ছিদ্দিক আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ১শ ২০ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে মো: আনোয়ার ফারুক টিয়াপাখি প্রতীক নিয়ে ৯ হাজার ৮শ ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি  কাজী মো: জিয়াউল হক তালা প্রতীক নিয়ে পেয়েছেন ৮ হাজার ৯৭ ভোট।

নারী ভাইস চেয়ারম্যান পদে হাসিনা আক্তার কলস প্রতীক নিয়ে ৯ হাজার ৯৫ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নাছিমা আহসান প্রজাপতি প্রতীক নিয়ে পেয়েছেন ৮হাজার ৩শ ৩৭ ভোট।

উল্লেখ্য-রামগড় উপজেলার দুইটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৩৮ হাজার ৫শ ৭০ জন ভোটার রামগড়ের উপজেলার অভিভাবক নির্বাচনে ভুমিকা রাখেন। এরমধ্যে পুরুষ ভোটার ১৯ হাজার ৭শ ৫৯ জন ও নারী ভোটার ১৮ হাজার ৮শ ১১ জন। এবারের নির্বাচনে ১৬টি ভোট কেন্দ্রের ৮৭টি ভোট কক্ষে ভোট গ্রহন করা হয়। 
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার বিশ্বাস সুজন কুমার তাঁর কার্যালয়ে সামনে বেসরকারী ভাবে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ