Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

চোট নিয়ে মাঠের বাইরে সুয়ারেস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৯:৪১ পিএম

ম্যাচের শেষ বাঁশি বাজার পরপরই ব্যাপারটা নজরে আসে- খুঁড়িয়ে মাঠ ছাড়ছিলেন লুইস সুয়ারেজ। বার্সেলোনা ভক্তদের শঙ্কাই সত্যি হলো। লিওনেল মেসির হ্যাটট্রিকের ম্যাচে গোড়ালির গাঁটে আঘাত পেয়ে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন বার্সেলোনার এই অভিজ্ঞ ফরোয়ার্ড। সোমবার ক্লাবের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করে বার্সেলোনা।
রোববার রাতে লা লিগায় রিয়াল বেটিসের বিপক্ষে ৪-১ গোলের জয়ে দুর্দান্ত একটি গোল করেন সুয়ারেজ। নির্ধারিত সময়ের শেষ মিনিটে চোট পান চলতি লিগে এ পর্যন্ত ১৮টি গোল করা এই ফুটবলার। এই গোল দিয়ে ডিয়াগো ফোরলানকে ছাড়িয়ে উরুগুয়ান হিসেবে লা লিগায় সর্বোচ্চ (১২৮) গোলের মালিক বনে যান তিনি।
সোমবার অনুশীলনের সময় পরীক্ষা-নিরীক্ষার পর সুয়ারেসের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়। অবশ্য মাঝে আন্তর্জাতিক ফুটবলের বিরতি থাকায় বার্সেলোনা নিজেদের পরের ম্যাচেই হয়তো তাকে ফিরে পেতে পারে। ৩০ মার্চ লা লিগায় কাতালান ডার্বিতে এস্পানিওলের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা।
চোটে পড়ায় দেশের হয়ে দুটি ম্যাচ খেলতে পারবেন না সুয়ারেস। শুক্রবার চায়না কাপের সেমি-ফাইনালে উজবেকিস্তানের বিপক্ষে খেলবে উরুগুয়ে। আগামী সোমবার ফাইনাল বা তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে চীন বা থাইল্যান্ডের মুখোমুখি হবে অস্কার তাবারেসের দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৮ সেপ্টেম্বর, ২০১৯
১৭ সেপ্টেম্বর, ২০১৯
১৭ সেপ্টেম্বর, ২০১৯
১৫ সেপ্টেম্বর, ২০১৯
১৫ সেপ্টেম্বর, ২০১৯
১৫ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন