Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

গাউছিয়া হক কমিটির সেমিনার

রাউজান উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

মাইজভান্ডার গাউছিয়া হক কমিটি রাউজান সরকারি কলেজ শাখার ব্যবস্থাপনায় ‘নৈতিক অবক্ষয় রোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষায় ছাত্র সমাজের ভ‚মিকা শীর্ষক’ সেমিনার অনুষ্ঠিত হয়।
গতকাল সোমবার দুপুরে কলেজের সাজেদা কবির চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে সভাপতিত্ব করেন অধ্যাপক সেলিম নেওয়াজ চৌধুরী। তাজকিয়া সংগঠক ফয়েজুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধক ছিলেন জাকের হোসেন মাষ্টার। প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম কলেজের রসায়ন বিভাগের প্রধান ও বিশিষ্ট ইসলামী গবেষক ড.নূ ক ম আকবর হোসেন। বিশেষ অতিথি ছিলেন ড. সেলিম জাহাঙ্গীর,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড.জাফর উল্লাহ, রাউজান ছালামত উল্লাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী রানা, সাবেক অধ্যাপক নুরুচ্ছাপা চৌধুরী,আলহাজ আল্লামা কাজী হাবিবুল হোসাইন। উপস্থিত ছিলেন রাউজান উপজেলা শাখার সেক্রেটারী ইউছুপ আলী,সাংবাদিক শফিউল আলম, মাষ্টার মুহাম্মদ জাহাঙ্গীর আলম, ছরোয়ার সিকদার, সাদিকুজ্জামান শফি, মোরশেদ হোসেন, সেন্ট্রাল বয়েজের সভাপতি সাইদুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাউছিয়া হক কমিটি
আরও পড়ুন