Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ

তজুমদ্দিন উপজেলা নির্বাচন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণাকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী মোশারেফ হোসেন দুলালের নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক দেওয়ানের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে।
গত রোববার বিকেলে ভোলার তজুমদ্দিন উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে স্বতন্ত্র প্রার্থী মোশারেফ হোসেন দুলাল বলেন, রাতে তার সমর্থিত কর্মীদের নির্বাচনী প্রচারণার সময় উপর আওয়ামী লীগ প্রার্থী বহিরাগতদের নিয়ে তাদের উপর হামলা চলিয়েছে। এসময় আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের হামলায় আমাদের ১২-১৫ জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
তিনি আরও জানান, চতুর্থ ধাপে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে তজুমদ্দিন উপজেলার চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কিন্তু তিনি প্রচার প্রচারণা শুরু করলে তার প্রতিপক্ষ আওয়ামী লীগের প্রার্থী ফজলুল হক দেওয়ানের কর্মীরা এলাকার ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ