Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাস্তির মুখে রোনালদো

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

অশ্লীল ভঙ্গিমায় গোল উদযাপনের দায়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর নামে অভিযোগ গঠন করেছে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি পর্বে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে নেতিবাচক ভঙ্গিমায় গোল উদযাপন করেন জুভেন্টাস তারকা।

৩৪ বছর বয়সী সাবেক রিয়াল মাদ্রিদ তারকা অ্যাটলেটিকো কোচ ডিয়াগো সিমিওনের উদযাপনের জবাব দেন দুর্দান্ত হ্যাটট্রিক করে। প্রথম লেগে ঘরের মাঠে ২-০ গোলে জয়ের পর গ্যালারির দিকে ফিরে নিজের অণ্ডকোষে হাত দিয়ে উদযাপন করেন সিমিওনে। এজন্য উয়েফা তাকে ২০ হাজার ইউরো জরিমানা করে। তুরিনে দ্বিতীয় লেগে ৩-০ গোলের জয়ে সবকটি গোল করেন রোনালদো। ম্যাচের শেষদিকে পেনাল্টি থেকে গোল করে প্রায় একই ভঙ্গিমায় উদযাপন করে সিমিওনের জবাব দেন পর্তুগিজ তারকা।

একই অপরাধে এবার রোনালদো শাস্তি পেতে পারেন। তবে জুভেন্টাস স্ট্রাইকার কেবল অর্থদণ্ড দিয়ে পার পাবেন না বলেই মনে হয়। এই অপরাধে একজন খেলোয়াড় এক থেকে তিন ম্যাচ নিষিদ্ধ হওয়ার নিয়ম রয়েছে। ২১ মার্চ শুনানিতে রোনালদোর ভাগ্য নির্ধারণ করা হবে। চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে জুভেন্টাসের প্রতিপক্ষ ডাচ ক্লাব আয়াক্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোনালদো

১১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ