Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

হজযাত্রীর সুবিধা বৃদ্ধিতে উদ্যোগ নেয়া হচ্ছে

গোপালগঞ্জে ধর্ম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মো. আব্দুল্লাহ বলেছেন, হজযাত্রীদের সকল ধরণের সুযোগ-সুবিধা বৃদ্ধির লক্ষ্যে উদ্যোগ নেয়া হচ্ছে। চলতি বছর একটি সুন্দর ও সুষ্ঠু হজ উপহার দেয়া হবে ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনিদের্শনায় সুষ্ঠু হজ ব্যবস্থাপনার কার্যক্রম দ্রুত এগিয়ে চলছে। হজ নিয়ে কাউকে অনিয়ম-দুর্নীতি করতে দেয়া হবে না। হজ ব্যবস্থাপনার কার্যক্রম এগিয়ে নিতে সকলকে সমন্বিত প্রচেষ্টা চালাতে হবে।
গতকাল সোমবার গোপালগঞ্জের ইসলামিক ফাউন্ডেশ কার্যালয়ের সভাকক্ষে বঙ্গবন্ধুর ৯৯তম জন্ম বার্ষিকী পালন ও ইফার প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলনে সাংবাদিকদের সাথে আলাপকালে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মো. আব্দুল্লাহ একথা বলেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা প্রশাসক মো: মোখলেসুর রহমান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদ গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক চৌধুরী ও ইফার চেয়ারম্যান।
ধর্ম প্রতিমন্ত্রী বলেন, টংগীতে তাবলীগ জামাত বিশ্ব ইজতেমার কাজ আমরা সুন্দর ভাবে সম্পন্ন করতে পেরেছি। তেমনি হজ ব্যবস্থাপনার কার্যক্রমও এবার আমরা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা হবে ইনশাআল্লাহ। সউদী হজ ও ওমরাহ মন্ত্রীর সাথে বৈঠককালে ধর্ম প্রতিমন্ত্রী মিনায় বহুতল খাটের আবাসন বাতিল করা হয়েছে। মিনায় হাজীদের খাবারের মান বৃদ্ধি করা এবং ঢাকায় হজযাত্রীদের প্রি-অ্যারাইভাল ইমিগ্রেশন চালু করার উদ্যোগ নেয়া হচ্ছে বলেও ধর্ম প্রতিমন্ত্রী উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হজ

১০ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ