Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

সোনারগাঁয়ে ইভটিজিং ৩ যুবকের কারাদন্ড

সোনারগাঁ(নারায়ণগঞ্জ)সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:৪৯ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ জি.আর. ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের প্রধান ফটকের সামনে ছাত্রীদের ইভটিজিং করার অপরাধে ৩ যুবককে কারাদন্ড দেয়া হয়েছে। এছাড়াও এক যুবককে অর্থদন্ড দেয়া হয়। গতকাল ওই যুবকদের আটক করে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমান আদালত বসিয়ে সাজা দেন। 

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, উপজেলা পৌর এলাকার শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সোনারগাঁ জি.আর. ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের সামনে প্রতিদিন বিভিন্ন স্থান থেকে এসে বখাটে যুবকরা ছাত্রীদের উত্যক্ত করে। এ বিষয়ে অভিভাবকরা অভিযোগ করলে তার নেতৃত্বে একদল পুলিশ গতকাল সকালে অভিযান চালিয়ে শিমুল, শাহিন, আবদুল্লাহ ও মাহমুদকে আটক করে। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমান আদালত বসিয়ে শিমুলকে ৪ মাস, শাহিন ও আবদুল্লাহকে ৩ মাস করে কারাদন্ড দেয়। এছাড়াও মাহমুদকে ১ হাজার টাকা অর্থদন্ড দেন। দন্ডপ্রাপ্ত যুবক শিমুল সোনারগাঁ পৌরসভার নয়ামাটি গ্রামের মাইনউদ্দিনের ছেলে, শাহিন নোয়াইল বাজনাবাড়ি গ্রামের ছোবহান মিয়ার ছেলে ও আবদুল্লাহ বালুয়া দিঘিরপাড় গ্রামের মোক্তার হোসেনের ছেলে। অর্থদন্ড প্রাপ্ত মাহমুদ মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামের আবুল কালামের ছেলে।
সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার জানান, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ইভটিজিং প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভটিজিং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ