Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

কচুয়ায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা গণসংযোগ ও প্রচারে ব্যস্ত

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১:৩০ পিএম

আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ২৪ মার্চ তৃতীয় ধাপে কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. শাহজান শিশির দলীয় (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা ফয়েজ আহমেদ স্বপন (আনারস) প্রতীক নিয়ে নেতা কর্মী সমর্থকদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন ইউ পি ওয়ার্ড ও গ্রামে হাট-বাজারে গনসংযোগ ও প্রচার-প্রচারনায় ব্যস্ত রয়েছেন। উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে ভোট চাইতে ভোটারের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়নের ধারা অবহ্যত রাখতে ভোট চান। স্বতন্ত্র প্রার্থী ফয়েজ আহমেদ স্বপন মঙ্গলবার আনারস প্রতীক নিয়ে উপজেলার পৌরসভার কচুয়া বাজার সহ বিভিন্ন গ্রামে, নৌকা প্রতীক নিয়ে মো. শাহাজাহান শিশির ৪ নং পূর্ব সহদেবপুর ইউ পিতে, মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী ছালমা সহিদ বৈদ্যতিক পাখা) নিয়ে ১ নং সাচার ইউ পিতে এবং আমেনা বেগম (কলসি) প্রতীক নিয়ে ৪ নং পূর্বসহদেবপুর ইউপিতে গনসংযোগ ও প্রচার-প্রচারনা করেন।

ছবি : কচুয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহমেদ স্বপন ও আওয়মীলীগ মনোনিত প্রার্থী মো. শাহাজাহান শিশির, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আমেনা বেগম ও ছালমা সহিদ গনসংযোগ ও প্রচার-প্রচারনায় ব্যস্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন

৩১ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ