Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

ফরিদপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়িঘরে হামলা ভাংচুর

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৩:০৬ পিএম

ফরিদপুরের নগরকান্দার আটাইল গ্রামে নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়িঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত। এ ঘটনায় প্রশাসনের পক্ষ হতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
ক্ষতিগ্রস্তরা জানায়, নগরকান্দা উপজেলায় নৌকার বিজয়ের ঘোষণা হওয়ার পর নগরকান্দা উপজেলা পরিষদের স্বতন্ত্র প্রার্থী কাজি বাবুলের সমর্থকরা বিক্ষুব্ধ হয়ে নৌকার সমর্থকদের বাড়িঘর ও এলাকার আওয়ামীলীগ অফিস ভাংচুর চালায়। এসময় নৌকার কয়েকজন সমর্থককে শারীরিকভাবে নির্যাতন করে। এ ঘটনায় এলাকায় এখন থমথমে অবস্থা বিরাজ করছে। বর্তমানে ডাঙ্গি ইউনিয়নের চেয়ারম্যান কালাম কাজি নৌকার সমর্থকদের নানা ধরনের হুমকি দিচ্ছে।
উল্লেখ্য, আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতিকে বিজয়ী হন মনিরুজ্জামান সরদার অপরদিকে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পুত্র শাহদাব আকবর চৌধুরী লাবুর সমর্থন নিয়ে আনারস প্রতীক নিয়ে পরাজিত হন কাজি বাবুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ