Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

শরণখোলায় আবারো অজ্ঞান পার্টির কবলে ২ পরিবার

নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৩:৩৮ পিএম

বাগেরহাটের শরণখোলায় আবারো চেতনানাশক স্প্রে করে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চক্রটি নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েছে। অচেতন অবস্থায় শিশুসহ ৯ জনকে শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে এ ঘটনাটি ঘটেছে উপজেলার রায়েন্দা ইউনিয়নের রাজেস্বর গ্রামে। পরপর কয়েকটি এ ধরনের ঘটনা ঘটায় এলাকায় আতংক দেখা দিয়েছে।
এলাকাবাসী ও ক্ষতিগ্রস্তরা জানায়, সোমবার গভীর রাতে দুর্বত্তরা জানালা ভেঙ্গে আলাউদ্দিন খাঁন ও তার প্রতিবেসী ইসাহাক তালুকদারের ঘরে প্রবেশ করে। পরে চেতনানাশক স্প্রে দিয়ে পরিবারে সকলকে অচেতন করে উভয় পরিবারের নগদ টাকা, মোবাইল ফোন সেট, ও স্বর্নালাংকারসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। প্রতিবেশী আমিনুল খাঁন বলেন, সকালে দুই পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠতে দেরী হওয়ায় সকলের সন্দেহ হয়। পরে প্রতিবেশীরা ঘরে প্রবেশ করে সবাইকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরা হলেন .আলাউদ্দিন খান (৬৫), কোহিনুর বেগম (৫০), আসমা আকতার (৩২), রাইসা (১০), ইসাহাক তালুকদার (৫০), জাহানারা বেগম (৪৫), নয়ন তালুকদার (৩০), হ্যাপী (২৫) ও মবিন (৩)। এদিকে, সম্প্রতি এ ধরনের ঘটনা বাড়তে থাকায় আতংক দেখা দিয়েছে উপজেলার বিভিন্ন গ্রামে।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, খবর পেয়ে পলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে । এ ঘটনায় জড়িতদের চিহিৃত করা চেস্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ