Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

চালকের ফাঁসির দাবিতে সড়কে শিক্ষার্থীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৩:৫৩ পিএম

রাজধানীর রামপুরা সড়কে বেপরোয়া বাসচাপায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করে রেখেছেন শিক্ষার্থীরা। ঘাতক সুপ্রভাত পরিবহনের রুট পারমিট বাতিল, ঘাতক চালকের ফাঁসির দাবিসহ ১২ দফা দাবিতে নানা স্লোগান দিচ্ছেন তারা।

ছাত্র বিক্ষোভে অচল হয়ে পড়েছে রাজধানীর ব্যস্ততম বাড্ডা-রামপুরা সড়ক। সড়কের দুপাশেই অবস্থান নিয়ে আছেন শিক্ষার্থীরা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত সড়ক ছাড়বে না বলে জানিয়েছেন তারা।

সরেজমিন দেখা গেছে, শিক্ষার্থীরা নানা স্লোগান লেখা প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ করছেন। তারা বাসচাপায় নিহত সহপাঠীর বিচার দাবিতে নানা স্লোগান দিচ্ছেন। এ সড়কে যান চলাচল একেবারেই বন্ধ রয়েছে।



 

Show all comments
  • ১৯ মার্চ, ২০১৯, ৯:৪৮ পিএম says : 0
    Very important Driver der train, special training and its do by the Government training center. .
    Total Reply(0) Reply
  • ahsan ১৯ মার্চ, ২০১৯, ১০:২১ পিএম says : 0
    আজ ঢাকা বসুন্ধরা আবাসিক / যমুনা ফিউচার পার্কের সামনে আবরার নামে বিইউপির এক ছাত্রকে সড়কের জেব্রা ক্রসিং এর উপর নির্মম ভাবে খুন করে, ঘাতক বাস, তার সহপাঠী ও শিক্ষাপ্রতিষ্ঠান এর শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে প্রতিবাদ কর্মসূচি পালন করছেন, আমার ছেলেকে ১১ইফেব্রুয়ারি সেওড়া বাস ষ্টেন্ডে রাস্তা পারাপারের সময়ে ঠিক একই ভাবে জেব্রা ক্রসিং এর উপর ঘাতক বাস খুন করে, সহপাঠী খুন হয়েছে শুনে তার শিক্ষা প্রতিষ্ঠান #সেন্ট_যোসেফ বা তার সহপাঠীদের মধ্য থেকে কোন প্রতিবাদ করা হয়নি, আজ এতদিন হয়ে গেল ঘাতক ধরা ছোঁয়া র বাহিরে, তার প্রতিষ্টান ও সহপাঠীদের তাৎক্ষণিক কোন প্রতিবাদ হয়নি, তাই হয়তো প্রশাসন আমার ছেলের হত্যার ব্যাপারে খুব একটা আগ্ৰহ দেখাচ্ছে না,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ