Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

দেহরক্ষী ও ড্রাইভারকে এক কোটি রুপি দিলেন আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৪:২৬ পিএম

মুম্বাই চলচ্চিত্রে প্রতিষ্ঠিত এক নায়িকার নাম আলিয়া ভাট। যদিও তার ক্যারিয়ারের দীর্ঘতা খুব বেশিদিনের নয়। স্বল্প এ ক্যারিয়ারে নিজের প্রতিভার আলোয় আলোকিত করেছেন লক্ষ দর্শকের হৃদয়। নানা কারণে সময়ে-অসময়ে এই নায়িককে দেখা যায় সংবাদের শিরোনামে। সম্প্রতি সেলিব্রেটি আলিয়ার মানবিক কাজের খবর প্রকাশ পেয়েছে বিশ্ব গণমাধ্যমে। খবরে বলা হয়েছে বাড়ি বানানোর জন্য দুইজন মানুষকে মোটা অঙ্কের টাকা দিয়ে সাহায্য করেছেন তিনি।
এবার অবশ্যই জানতে ইচ্ছা করছে সেই সৌভাগ্যবান মানুষ দুইজন কারা? তারা মুকেশ কন্যার খুবই কাছের মানুষ। বলা হচ্ছে আলিয়ার ক্যারিয়ারের প্রথম থেকেই যারা তার পাশে ছিলেন বেশির ভাগ সময়। তারা হলেন আলিয়ার বডি গার্ড এবং তার ড্রাইভার। যদিও খবর রয়েছে এমন কাজ আলিয়া ভাট এর আগেও বেশ কয়েকবার করেছেন। তবে এতো বড় অঙ্কের সাহায্য তিনি এবারই প্রথম করলেন।
সম্প্রতি ২৬ বছরে পা দিয়েছেন আলিয়া ভাট। বিশেষ এ দিনটি পরিবার, বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করেছিলেন নায়িকা। কিন্তু জন্মদিনের আগে তার এমন মহৎ একটি কাজে আলিয়ার অনুরাগীদের গর্বিত করেছেন।
ভারতের বেশ কয়েকটি জাতীয় দৈনিকের খবরে বলা হয়েছে জন্মদিনের আগেই আলিয়া তার ড্রাইভার সুনীল এবং সহকারী আনমোলকে ৫০ লক্ষ করে দুইটি চেক দিয়েছেন। নায়িকা চান, মুম্বইতেই বাড়ি কিনুক ওই দুই কর্মী। ইতিমধ্যেই নাকি সুনীল এবং আনমোল জুহু এবং খানদান্দাতে বাড়ি বুক করে ফেলেছেন।
তবে আলিয়ার কথায়- সাহায্য নয়, ক্যারিয়ারের শুরু থেকে যে দুজন মানুষ তার সঙ্গে ছিলেন। তাদের প্রতি নিজের কর্তব্য করেছেন মাত্র।
উল্লেখ্য, ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে অভিষেক হয় আলিয়া ভাটের। তার এই যাত্রার সঙ্গী ড্রাইভার সুনীল ও হেলপার আনমল। এই মুহূর্তে নায়িকা অভিষেক বর্মনের ‘কলঙ্ক’র প্রোমোশন নিয়ে ব্যস্ত। মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, বরুণ ধবন, সোনাক্ষী সিংহ, আদিত্য রায় কপুরের মতো তারকারা রয়েছেন এই চলচ্চিত্রে। এর পরই মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’। সেখানে অমিতাভ বচ্চন এবং রণবীর কপুরের সঙ্গে অভিনয় করেছেন এই সুন্দরী।



 

Show all comments
  • Sharif ২০ মার্চ, ২০১৯, ৫:০২ এএম says : 0
    Nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ