Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি ঘটছে -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৪:৫৭ পিএম

বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার দিন দিন অবনতি ঘটছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, তিনি (খালেদা জিয়া) অত্যন্ত অসুস্থ। তার রক্ত পরীক্ষা করানোর কথা ছিল, করানো হয়নি। আজ সকালে তিনি বমি করেছেন। কিছুই খেতে পারছেন না। চিকিৎসা না দেয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারের সামনে তিনি এসব কথা বলেন। এ কারাগারেই বিশেষ আদালতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা নাইকো দুর্নীতি মামলার শুনানি অনুষ্ঠিত হয়। খালেদা জিয়া শুনানিতে উপস্থিত ছিলেন। এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীরও আদালতে উপস্থিত ছিলেন।

শুনানি শেষে জেলগেটের বাইরে সাংবাদিকদের মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিভিন্ন ধরনের শারীরিক সমস্যায় খালেদা জিয়া ভুগছেন। দিন দিন তার স্বাস্থ্যের অবনতি হচ্ছে। তিনি ঘাড়টাও চেয়ারের সঙ্গে সোজা রেখে বসতে পারছেন না। তার চিকিৎসা করাটা অত্যন্ত জরুরি। তার যে চিকিৎসকরা রয়েছেন, তাদের দিয়ে অবিলম্বে তার চিকিৎসা করানো দরকার। নইলে যেকোনো সময় তার অসুস্থতা তীব্র হয়ে যেতে পারে।



 

Show all comments
  • kaz ১৯ মার্চ, ২০১৯, ৭:২৩ পিএম says : 0
    She is getting OLD
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন