Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

সিলেটে বেড়াতে এসে সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলের মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৫:১০ পিএম

সিলেটে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সেনা কর্মকর্তার স্ত্রী ও পুত্র। এতে আরও ২ জন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ২টার দিকে বিছানাকান্দি থেকে জাফলং যাওয়ার পথে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল।
নিহতরা হলেন, সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের স্ত্রী ইলোরা পারভীন (৩৮) ও তার ছেলে সাজিদ মিয়া (৬)। ঢাকা সেনানীবাস থেকে তারা সিলেটে বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে। আহতরা হলেন, সোজা আহমদের পরিবারের সাথে আসা জনৈক আবদুর রশিদের ছেলে মাহিন ও সজিব।
গোয়াইনঘাট থানার ওসি মো. আবদুল জলিল জানিয়েছেন, গোয়াইনঘাটের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমেদের স্ত্রী ও ছেলে ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অটোরিকশার আরও দুই যাত্রী। হতাহতদের গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ