Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

গাজীপুরে ভুয়া ডিবি ও র‌্যাব পরিচয়ে অপহরন, গ্রেফতার ৪

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৫:৪৪ পিএম

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ এক অভিযান চালিয়ে ভুয়া ডিবি ও র্্যাব পরিচয়দানকারী ৪ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকুতরা মিজানুর রহমান নামে এক ব্যওিকে অপহরন করে ২০ লাখ টাকা মুওি পন দাবী করে আসছিল। গ্রেফতার কৃতরা হলো ইয়াসিন রানা, দীপু, গোলাম মোস্তাফা ও আলমগীর।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. রুহুল আমিন সরকার তার কাযালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকের এ তথ্য জানান।

তিনি আরো জানান, গত শনিবার রাতে টঙ্গীর পশ্চিম থানা এলাকায় আশরাফ সেতুর সামনে থেকে ভুয়া র‌্যাব, ডিজিএফআই ও ডিবি পরিচয় দানকারী কয়েকজন দুর্বৃত্ত মাওলানা মুফতি মিজানুর রহমান মিজানী নামে এক ব্যক্তিকে অপহরণ করে। পরে অপহৃত ব্যক্তির নিকট ২০ লাখ টাকা মুক্তপণ দাবি করে এবং অপহৃত ব্যওির ব্যবহৃত একটি প্রাইভেটকার নিয়ে যায়।

এ ঘটনায় মুফতি মিজানুর রহমানের স্বজনরা টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন। পরে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়েে তথ্য-প্রযুক্তির মাধ্যমে ৪ জন ভুয়া র‌্যাব, ডিজিএফআই ও ডিবিকে আটক করে এবং অপহৃত ওই ব্যক্তিকে উদ্ধার করেন । সোমবার রাতে ঢাকার লালবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ