Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

আলিয়া ভাটের জন্য ক্যাটরিনাকে বাদ দিলেন সালমান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৫:৫০ পিএম

‘হাম দিল দে চুকে সানম’-এর পর আর কখনো ঐশ্বরিয়া রায় বচ্চন ও সালমানকে এক ফ্রেমে দেখা যায়নি। তবে সঞ্জয়লীলা বানশালীর সেই চলচ্চিত্রটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। শুধু ঐশ্বর্যই নয়, দীর্ঘদিন এই নির্মাতার আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি সালমানকে। তবে নতুন খবরটাও ইতোমধ্যেই সবার জানা। বানশালীর পরিচালনায় ফের আবারো অভিনয় করতে যাচ্ছেন সুলতান। এই চলচ্চিত্রে সাল্লুর বিপরীতে দেখা যাবে তার সাবেক প্রেমিকা ক্যাটরিনাকে। সালমান নিজেই নাকি ক্যাটকে নায়িকা হিসাবে পেতেই সওয়াল দিয়েছিলেন। তবে এবার শোনা যাচ্ছে ভিন্ন খবর। ক্যাট নন, সালমানের সঙ্গে বানসালীর এ চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন মুকেশ কন্যা আলিয়া ভাট।
খবর রয়েছে সালমান নাকি নিজেই ক্যাটকে সরিয়ে সেখানে জায়গা করে দিয়েছেন আলিয়াকে। এদিকে আলিয়ার সঙ্গে যে রণবীর কাপুরের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ তা ইন্ডাস্ট্রির আজানা নয়। অন্যদিকে, ক্যাটরিনাকে ঘিরে সালমানের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক তালানিতে এসে ঠেকেছে। এটাও কমবেশি সবারই জানা। এর প্রমাণ দেখা গিয়েছে ‘সঞ্জু’ মুক্তির পরপরই। চলচ্চিত্রটি মুক্তির পর বেশ কয়েকটি সাক্ষাৎকারে রণবীরের বিরুদ্ধে তোপ দাগেন ভাইজান। পাল্টা জবাব দিতেও ভুলে জাননি রণবীর। এতো কিছুর মধ্যে ক্যাটরিনাকে ছেড়ে আলিয়াকে নিয়ে সালমানের নয়া ফিল্ম কি অন্য কোনো ইঙ্গিত দিচ্ছে?
এ বিতর্ক খানিকটা উস্কে দিয়েছেন সাল্লু নিজেই। কারণ সম্প্রতি সালমান তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে দিয়েছেন একটি স্টাট্যাস। টুইটারে সাপারস্টার জানান, আলিয়ার সঙ্গে আগামী দিন কাজ করার জন্য তাকিয়ে রয়েছেন তিনি।
সালমানের এ টুইট বার্তার পর আলিয়াও খুশিতে আটখানা। তিনিও নিজের টুইটারে বিষয়টি নিয়ে জানান দিয়েছেন ভক্ত-দর্শকদের। আলিয়া জানিয়েছেন, আলিয়াও! তিনিও যে সঞ্জয়লীলা বনশালী ও সালমান খানের চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন