Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

অমিতাভের চোখে পৃথিবীর সেরা মেয়ে কে জানেন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৬:৪৩ পিএম

শ্বেতা বচ্চন যে বলিউড শাহেনশাহর নয়নের মণি সেকথা কারওই আর অজানা নয়। গতকাল ছিল তার আদুরে কন্যার জন্মদিন। মেয়ে বরাবরই বাবা ছায়াসঙ্গী। মেয়ের এবারের জন্মদিনে সেই ভালোবাসাই প্রকাশ করলেন এই মেগাস্টার। নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে মেয়ের জন্মদিন উপলক্ষে বিগ বি জানিয়েছেন, মেয়ে শ্বেতা বচ্চন নন্দার জন্য তিনি গর্বিত। আর সে কারণেই ডার্লিং ডটার শ্বেতা বচ্চনকে আদুরে শুভেচ্ছায় সিক্ত করলেন তিনি।
সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে একটি কোলাজ ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। ক্যাপশনে লিখেছেন, ‘এই পৃথিবীর সেরা কন্যাকে শুভ জন্মদিন। কী সুন্দর ভাবেই না তুমি বড় হয়েছ।’ কোলাজে অমিতাভ ছাড়াও তার স্ত্রী জয়া বচ্চনকে দেখা গিয়েছে।
এদিকে ভাই অভিষেক বচ্চনও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বড় বোনকে। একটি পুরোনো ছবি শেয়ার করেছেন তিনি, যেখানে দুই ভাইবোনের দৃঢ় বন্ধন ইঙ্গিত দিচ্ছে। মনে করিয়ে দিচ্ছে আলো ঝলমলে শৈশবের কথাও। আইসক্রিম খাচ্ছেন দুজন। শুধু তাই নয়, কফি উইথ করণ সিজন ৬-তে ভাই অভিষেকের সঙ্গে এসেছিলেন শ্বেতা। সেখানে অভিষেকও শ্বেতাকে বাবার প্রিয় বলে ইয়ার্কিও মারেন অভিষেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ এপ্রিল, ২০১৯
১৭ এপ্রিল, ২০১৯
১৭ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ