Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

প্রিয়াঙ্কার এক রাতের সাজগোজের খরচ তিন লক্ষ টাকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৭:৩০ পিএম

বৈবাহিক সূত্রে এখন প্রিয়াঙ্কা চোপড়া একেবারেই আমেরিকার নাগরিক। আর তাকে দেশি গার্ল বলার জো নেই। হিসেবটা অনেকে কষে থাকলেও এ কথাটা সম্প্রতি প্রমাণিত হল বেশ জোরদার ভাবেই। হয়েছে কী, সম্প্রতি ইউএস টুডে তাদের দেশের ৫০ জন সব চেয়ে ক্ষমতাশালী নারীর তালিকা তৈরি করেছে। আর সেই তালিকাতেই প্রিয়াঙ্কার নাম উঠেছে মেরিল স্ট্রিপ, জেনিফার লরেন্স, বিয়ন্সের মতো নায়িকা এবং ও দেশের নাগরিকদের সঙ্গে।
বিষয়টি নিয়ে উচ্ছসিত মার্কিন পুত্রবধূও। প্রিয়াংকা বলেন, ‘যাদের সঙ্গে এই তালিকায় আমার নামটা এসেছে তারা জীবনের সব প্রতিন্ধকতা পেরিয়ে নিজেদের জায়গা গড়েছেন সমাজে। তাদের সঙ্গে এক সারিতে থাকতে পারার জন্য আমি গর্ব বোধ করছি।’
পাশাপাশি, সাবেক এই বিশ্ব সুন্দরী অন্য আরেকটি বিষয় নিয়েও সম্প্রতি আলোচনা ও সমালোচনার শীর্ষে অবস্থান করছেন। তার সাজগোজের খরচ নিয়ে ইতোমধ্যেই নিন্দুকদের নিন্দায় ভাসছেন। খবর রয়েছে প্রিয়াঙ্কা এক রাতে সাজগোজের জন্য খরচ করেন তিন লক্ষ টাকারও বেশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ এপ্রিল, ২০১৯
১৭ এপ্রিল, ২০১৯
১৭ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ