Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউরো বাংলা স্কুলের পাশে লাফার্জহোলসিম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৭:৪১ পিএম

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার চরপাইয়াতলী গ্রামের ইউরো বাংলা ফাউন্ডেশন মডেল স্কুলের পাশে দাড়িয়েছে দেশের নেতৃস্থানীয় সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড (এলএইচবিএল)। গতকাল সোমবার স্কুলটির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এলএইচবিএল এর প্রধান নির্বাহি রাজেশ সুরানা স্কুলটির সৌন্দর্য, অবকাঠামো এবং শিক্ষার্থীদের প্রতিভায় মুগ্ধ হয়ে ভবিষ্যতেও এই স্কুলের উন্নয়নে পাশে থাকার অভিপ্রায় ব্যক্ত করেন। করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ইউরো বাংলা ফাউন্ডেশন মডেল স্কুল ভবন নির্মাণে অংশ নেয়ায় লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেডকে ধন্যবাদ জানান স্কুলটির প্রতিষ্ঠাতা মিয়া নুরুল ইসলাম। তিনি একজন প্রবাসী বাঙালী যিনি নিজ উদ্যোগে এলাকার শিশুদের জন্য এই স্কুল নির্মাণ করেন। বর্তমানে প্রায় ৪০০ শিক্ষার্থী রয়েছে এই স্কুলে।

প্রধান অতিথি’র বক্তব্যে রাজেশ সুরানা বলেন, মিয়া নুরুল ইসলামের মহতী এই উদ্যোগে সঙ্গী হতে পেরে লাফার্জহোলসিম বাংলাদেশ গর্বিত। এরপর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন এলএইচবিএল এর প্রধান নির্বাহি রাজেশ সুরানা এবং চীফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার আসিফ ভূইয়া। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাফার্জহোলসিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ