Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৮:২৪ পিএম

পাবনায় সড়কে দুর্ঘটনা কমছে না। তিন দিনের ব্যবধানে পাবনার সড়কে ফের ঝরলো প্রাণ। জেলার আটঘরিয়ায় উপজেলায় মঙ্গলবার সিএনজি’র সাথে শ্যালো ইঞ্জিন চালিত নছিমনের সংঘর্ষে আমিরুল ইসলাম নামে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে পাবনার টেবুনিয়া-চাটমোহর অভ্যন্তরীণ সড়কের ভবানীরপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত আমিরুল ইসলাম (৪০) চাটমোহর উপজেলার নরাইখালি গ্রামের আমজাদ হোসেনের পুত্র। আহতরা হলেন, পাবনা সদর উপজেলার কোমরপুর গ্রামের সাদ্দাম হোসেন (২৫) ও রাবেয়া খাতুন (২২)। হতাহত সবাই সিএসনজি অটোরিকশার যাত্রী ছিলেন।
আটঘরিয়া থানার উপ-পরির্দশক (এসআই) আব্দুল আজিজ জানান, চাটমোহর থেকে যাত্রী নিয়ে সিএনজি চালিত একটি অটোরিকশা পাবনা শহরে যাচ্ছিল। পথিমধ্যে আটঘরিয়ার ভবানীপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা শ্যালোইঞ্জিন চালিত নছিমনের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই আমিরুল ইসলামের মৃত্যু হয়। স্থানীয় লোকজন আহত ২ জনকে উদ্ধার করে প্রথমে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাদের পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। উল্লেখ্য, গত ২ মাসের মধ্যে ৫ জন প্রাণ হারালেন সড়ক দুর্ঘটানায়। বেপরোয়া যানবাহন চালানো এবং সড়কের বেহাল অবস্থাই দুর্ঘটনার কারণ বলে স্থানীয়রা মনে করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন