Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

যুগ্ম সচিবের বাবার ইন্তেকাল

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া গ্রামের বাসিন্দা, উক্ত ইউনিয়নের সাবেক ৩ বারের চেয়ারম্যান ও তথ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব মোঃ আব্দুল মতিনের বাবা হাজী আসমত আলী (৮৯) বার্ধক্য জনিত কারণে গতকাল মঙ্গলবার ভোরে ঢাকার সরকারি কর্মচারী হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্নাল্লিাহে..রাজিউন)। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিকালে নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

আড়াইহাজারে সিএনজির ধাক্কায় নারী নিহত
আড়াইহাজারে সিএনজির ধাক্কায় এক মহিলা নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের ফকির বাড়ি এলাকায় এই ঘটনায় ঘটে। এ সময় আহত হয়েছে আরো ২ যাত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় একটি সিএনজি দিয়ে ৫ জন যাত্রী নিয়ে ভুলতা যাচ্ছিল। এই সময় সিএনজিটি ফকির বাড়ি এলাকায় পৌছঁলে পথচারী নারীকে ধাক্কায় দিলে তিনি গুরুতর আহত হন। হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার পরিচয় পাওয়া যায়নি। তার বয়স ২৫ থেকে ৩০ বছর হতে পারে। অপর দিকে সিএনজির চালক নিজেই আহত মহিলাকে হাসপাতালে নিয়ে আসে। পরে যখন দেখল মহিলা মারা গেছে। তখন হাসপাতাল থেকে কৌশলে সটকে পরে চালক। চালকের নাম আল আমিন। সে ছোট মনোহরদী গ্রামের মুকছেদ আলীর ছেলে।
আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, জনতা গাড়িটি আটক করেছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন