Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

সেনাপ্রধানের সঙ্গে ভারতীয় জিওসি-ইন-সি’র সাক্ষাৎ

আইএসপিআর | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

সেনাাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সফররত ভারতীয় ইষ্টার্ন কমান্ডের জিওসি-ইন-সি লেফটেন্যান্ট জেনারেল মনোজ মুকুন্দ নারাভানে। গতকাল মঙ্গলবার সেনাবাহিনী সদর দফতরে এ সাক্ষাৎ হয়। এসময় তারা পারস্পরিক কুশল বিনিময় ছাড়াও দু’দেশের সেনাবাহিনীর বিদ্যমান সম্পর্ক ও সহযোগিতা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলঅ হয়, এর আগে নারাভানে শিখা অনির্বাণে পুস্পস্তবক অর্পণ করে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শাহাদাৎ বরণকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান। জিওসি-ইন-সি ইষ্টার্ন কমান্ডের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধি দল সোমবার চারদিনের সফরে বাংলাদেশে আসেন। সফরকালে তিনি নৌ ও বিমানবাহিনী প্রধানের সঙ্গেও সাক্ষাৎ করবেন। একইসঙ্গে বাংলাদেশের বিভিন্ন সামরিক-অসামরিক স্থাপনা ও প্রতিষ্ঠান পরিদর্শন করবেন তিনি। ২২ মার্চ প্রতিনিধি দলটির দেশে ফিরে যাওয়ার কথা রয়েছে।



 

Show all comments
  • ash ২০ মার্চ, ২০১৯, ৬:০৪ এএম says : 0
    SHOULD KICK HIS ASSS OUT OF BANGLADESH !!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাপ্রধান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ