Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

বিশেষ মহলের স্বার্থে গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাব মুসলিম লীগ নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

তরলীকৃত গ্যাস আমদানী কারক কতিপয় ব্যবসায়ীকে বিপুলভাবে লাভবান করতে গ্যাসের মূল্য বৃদ্ধির অযৌক্তিক প্রস্তাব করা হয়েছে। সিস্টেম লসের নামে ও অবৈধ গ্যাস লাইন প্রদানের মাধ্যমে কতিপয় দুর্নীতিবাজ কর্মকর্তা ও কর্মচারী যে বিপুল পরিমাণের অর্থ আত্মসাৎ করছে তা বন্ধ করা হলে গ্যাসের মূল্যবৃদ্ধি করার কোন প্রয়োজন হবে না।
গ্যাসের মূল্যবৃদ্ধিও প্রস্তাবের প্রতিবাদে গতকাল মঙ্গলবার বাংলাদেশ মুসলিম লীগের সভায় নেতৃবৃন্দ একথা বলেন। প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষের জীবন আজ অতিষ্ঠ হয়ে উঠেছে। মুসলিম লীগের স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলামের সভাপতিত্বে পার্টির কেন্দ্রীয় কার্যালয় অনুষ্ঠিত উক্ত প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের মহাসচিব প্রবীণ রাজনীতিবিদ কাজী আবুল খায়ের, ইঞ্জিনিয়ার ওসমান গনি, খন্দকার জিল্লুর রহমান, আনোয়ার হোসেন আবুড়ী, খান আসাদ ও নুরআলম।
কাজী আবুল খায়ের বলেন, গ্যাসের মূল্য বৃদ্ধি করা হলে উৎপাদিত পণ্যের দাম সমহারে বৃদ্ধি পাবে। গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাব কার্যকরী করার উদ্যোগ নিলে জনগনকে নিয়ে রাজপথে আন্দোলনে নামা ছাড়া বিকল্প কিছু থাকবে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ