Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

চার ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার দাবি

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ভোটকেন্দ্রে আনারসের এজেন্ট থাকলে তার হাত কেটে নেওয়া হবে। নৌকার বাইরে কাউকে ভোট দিতে দেওয়া হবে না। এমন হুমকি দেওয়ার অভিযোগে সাতক্ষীরার আশাশুনি উপজেলার চারজন ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্র্রোহী চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট শহিদুল ইসলাম পিন্টু। গতকাল মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ দাবি জানান। এ সময় তিনি আশাশুনিতে ভোট গ্রহণের দিন সকালে ব্যালট পাঠানো, সকাল ৮টার পরিবর্তে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু ও ঝুঁকিপূর্ণ ৩৮টি কেন্দ্রে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানান।
সংবাদ সম্মেলনে তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ১৭ মার্চ সকালে আনারস প্রতীকের পোস্টার সাঁটার কারণে উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম তুয়ারডাঙ্গা গ্রামের মঞ্জুর মাহবুবের দোকানে ঢুকে তাকে হেনস্থা করেন। তাকে গাছে উঠিয়ে আনারসের পোস্টার ছিড়ে ফেলতে বাধ্য করেন। চেয়ারম্যান ডালিম ওই সময় মঞ্জুর মাহবুবের বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন