Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ হুন্ডি ব্যবসায়ী নিহত

টেকনাফ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম


টেকনাফ থানা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোহাম্মদ ইয়াছিন আরাফাত নামে এক হুন্ডি ও ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত হওয়া ইয়াছিন টেকনাফ পৌরসভা ৭নং ওয়ার্ড চৌধুরী পাড়া এলাকার মো. আব্দুল জলিলের ছেলে।
এসময় ৩ পুলিশ সদস্য আহত ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, ২টি দেশিয় এলজি, ৯ রাউন্ড তাজা কার্তুজ, ১৫ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, গতকাল মঙ্গলবার গভীর রাত দেড়টার দিকে আটকের পর অভিযানে গেলে টেকনাফ সদর ইউনিয়ন মিঠাপানিরছড়া পাহাড়ী এলাকায় পুলিশ ও মাদককারবারী চক্রের সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই বোরহান উদ্দিন ভুঁইয়া,এ এস আই সনজিৎ দত্ত, ও কনস্টেবল শুক্কুর।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ইয়াবাসহ আটক ইয়াছিনের দেওয়া তথ্য অনুযায়ী টেকনাফ সদর মিঠাপানির ছড়া পাহাড়ি এলাকায় ইয়াবা পাচারকারীদের লুকিয়ে রাখা অবৈধ ইয়াবা ও অস্ত্র উদ্ধার করতে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা মাদককারবারী দলের সদস্যরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে এবং পুলিশ ও আত্মরক্ষার্থে গুলি চালায়।
তিনি আরো জানান, এসময় ৩ পুলিশ সদস্য আহত ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, ২টি দেশিয় এলজি, ৯ রাউন্ড তাজা কার্তুজ, ১৫ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন