Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

স্কুল ভলিবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

স্পোর্টস রিপোর্টার : পানাম গ্রæপ স্কুল ভলিবলের কোয়ার্টার ও সেমিফাইনাল আজ। মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকালে বালক বিভাগের কোয়ার্টার ফাইনালে লড়বে বারিধারা রাজউক, সাউথব্রীজ ধানমন্ডি, সাউথব্রীজ উত্তরা, ক্যামব্রিয়ান, সাউথ পয়েন্ট, স্কলাস্টিকা ও রমিজউদ্দিন স্কুল। বালিকা বিভাগের কোয়ার্টার ফাইনালে খেলবে গ্রীন হেরাল্ড, স্কলাস্টিকা, সাউথব্রীজ উত্তরা, উত্তরা গার্লস স্কুল, বিআইএসসি মহাখালী, এসওএস হারমেইন, বিআইএসসি নির্ঝর ও বিএএফ শাহীন স্কুল।

ক্লাব ফুটবলে চলছে আন্তর্জাতিক বিরতি। এই সুযোগে ইউরোপের দলগুলো প্রীতি ম্যাচের মোড়কে খেলবে ইউরো ২০২০ বাছাই। অন্য অঞ্চলের দলগুলোর এমন হিসাব নেই। তবে কোপা আমেরিকা টুর্নামেন্টকে সামনে রেখে বন্ধুত্বের ম্যাচ খেলবে দুই লাতিন দল আর্জেন্টিনা ও ব্রাজিল। আগামী ২৩ মার্চ শনিবার পর্তুগালের পোর্তোয় পানামার বিপক্ষে এবং এর তিন দিন পর চেক রিপাবলিকের প্রাগে স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামবে ৫বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল।

আর্জেন্টিনা মাঠে নামবে তাদের এক দিন আগে। অ্যাটলেটিকো মাদ্রিদের ওয়ান্দা মেত্রোপলিতনে লিওনেল মেসির দলের প্রতিপক্ষ ভেনিজুয়েলা। এরপর লিওনেল স্কালোনির দল উড়াল দেবে মরোক্কোয়। সেখানে স্বাগতিকদের সঙ্গে প্রীতি ম্যাচ ২৬ মার্চ রাতে। এজন্য দশ মাস পর জাতীয় দলে ফিরে সতীর্থদের সঙ্গে গতকাল অনুশীলন শুরু করেছেন মেসি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন