Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

হাব নির্বাচনে আব্দুস ছোবহান ভূঁইয়া প্যানেল প্রধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

আসন্ন হাব নির্বাচনে হাবের বর্তমান সভাপতি আলহাজ আব্দুস ছোবহান ভূঁইয়াকে সর্বসম্মতিক্রমে পুনরায় প্যানেল প্রধান ঘোষণা করা হয়েছে। আগামী ২৫ এপ্রিল হাবের দ্বি-বার্ষিক (২০১৯-২০২১) নির্বাচনে হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের পূর্ণ প্যানেলকে বিজয়ী করার জন্য জোর দাবী জানানো হয়েছে। হজযাত্রীদের সুবিধার্থে অবিলম্বে থার্ড ক্যারিয়ার চালুর জোর দাবী জানানো হয়েছে।
গতকাল মঙ্গলবার রাতে বিজয় নগরস্থ চুংওয়া চাইনিজ রেষ্টুরেন্টে হাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভায় হাবের সচেতন ভোটাররা আলহাজ আব্দুস ছোবহান ভূঁইয়াকে প্যানেল প্রধান হিসেবে ঘোষণা করে নির্বাচনে জোরালোভাবে মাঠে নামার প্রতিশ্রুতি দেন।
প্যানেল প্রধান আব্দুস ছোবহান ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আটবা সভাপতি মঞ্জুর মোর্শেদ মাহবুব। আরো উপস্থিত ছিলেন, আটাবের সহ-সভাপতি মো. আসলাম খান, আটাব মহাসচিব আব্দুস সালাম আরেফ, হাবের ইসি’র অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলাম, হাবের যুগ্ম-মহাসচিব মো. রুহুল আমিন মিন্টু, ইসি সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ, ড. আব্দুল্লাহ আল-নাসের, আব্দুল হামিদ, আবুল কালাম আজাদ, ক্বারী গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম, মাওলানা আশরাফুল হক ও মো. নূরুল হক। নেতৃবৃন্দ বলেন, ধর্ম মন্ত্রণালয়ে হজ এজেন্সীগুলোর জমাকৃত কোটি কোটি টাকা ফেরত দেয়া এবং হজযাত্রী পরিবহনে সুবিধার্থে থার্ড ক্যারিয়ার চালুর জোর দাবী জানানো হয়। সভায় ২০১৬, ২০১৭ ও ২০১৮ সনের ন্যায় ১৫% হজযাত্রী রিপ্লেসমেন্ট অনুমোদন দেয়ার অনুরোধ জানান নেতৃবৃন্দ। আটাব সভাপতি মাহবুব আসন্ন হাব নির্বাচনে হজযাত্রীর স্বার্থ রক্ষা এবং হজ এজেন্সীর ন্যায্য দাবী-দাওয়া আদায়ের লক্ষ্যে হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের পূর্ণ প্যানেলকে বিজয়ী করার অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন