Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

ওবায়দুল কাদেরের শারীরিক সুস্থতার জন্য দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১১:২৩ এএম

সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক সুস্থতার জন্য দোয়া ও ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে।

গতকাল মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মধ্যপাড়ায় বাহেরকুচিতে কবরস্থান সংলগ্ন মাঠে দোয়া ও ওয়াজ মাহফিলটি আয়োজিত হয়। উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন গওহর ডাংগা মাদ্রাসার মুহাদ্দিস ও আল জামিয়াতুল মুস্তফাগঞ্জ মাদ্রাসার সাইখুল হাদিস আল্লামা আ. রউফ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকামহানগর দ. যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুর রাহমান পলাশ। তিনি বলেন, আমি আপনাদের সন্তান আপনারা আমাকে যে সম্মান দিয়েছন মহান আল্লাহ যেন তা কবুল করেন এবং আল্লাহ যেন আমাকে আপনাদের ভালো কাজে অংশীদার করার সর্বোত্তর সুযোগ দান করেন, আপনারা জানেন যে সড়ক ও সেতু মন্ত্রি অসুস্থতাজনিত কারনে সিংগাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আছেন, আপনাদের এবং দেশবাসীর দোয়ায় আল্লাহর রহমতে তিনি এখন কিছুটা সুস্থ আগামী কয়েক দিনের মধ্যেই তার ওপেনহার্ট সার্জারি হবে আপনারা তার জন্য দোয়া করবেন তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

হাজারো মুসলিমের উপস্থিতিতে সকল মুসলিম জনগণ ওবায়দুল কাদেরের জন্য এবং সারা জাহানের সকল মুমিন মুসলমানের জন্য দোয়া কামনা করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, আবু সাইদ, খতিব বাহেরকুচি জামে মসজিদ, উক্ত অনুষ্ঠান টির আয়োজক বাহেরকুচি কবরস্থান কমিটির পক্ষথেকে স্থানীয় মেম্বার আসাদুজ্জামান মিয়া তার বক্তব্যে, বাহেরকুচির কৃতিসন্তান মুহাম্মদ মাহবুবুর পলাশের ভূয়সী প্রসংসা করেন এবং আাগামীতে বাহেরকুচিতে উন্নয়নকাজ এ মাহবুবুর রহমান পলাশের আরো সংপৃক্ততা আশা করেন, এবং ওবায়দুল কাদেরের শারিরিক সুস্থতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ