Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

শিক্ষার্থীদের ফিরে যাওয়ার অনুরোধ মেয়রের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১:১৭ পিএম

নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় নামা শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে ফিরে যাওয়ার অনুরোধ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। আজ বুধবার দুপুরে নিহত ছাত্র আবরার আহমেদ চৌধুরীর নামে ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এই অনুরোধ করেন মেয়র।

আতিকুল বলেন, নিহত ছাত্র আবরারের নামে আমরা এখানে ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছি। আগামী দুই মাসের মধ্যে এখানে ফুটওভার ব্রিজ তৈরির কাজ শেষ করতে বলেছি।

ছাত্রদের উদ্দেশ্যে উত্তরের মেয়র বলেন, নিরাপদ সড়ক নিশ্চিত করতে তোমরা যে দাবিগুলো করেছো, তার সবগুলো নিয়ে আমরা কাজ শুরু করেছি। তোমরা যার যার শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরে যাও।

আতিকুল আরো বলেন, প্রতিটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ও ছাত্ররা মিলে একটি করে ছাত্র কাউন্সিল গঠন করে তোমরা আলাদা আলাদাভাবে সিটি কর্পোরেশনে আসো, আমার সাথে বসো। নিরাপদ সড়ক নিশ্চিত করতে নতুন প্রজন্মকে সাথে নিয়েই কাজ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিরাপদ সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ