Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনে প্রশাসন হস্তক্ষেপ করবেন না

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী নুরুল আবছার

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১:২৮ পিএম | আপডেট : ২:৩৩ পিএম, ২০ মার্চ, ২০১৯

আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী কক্সবাজার পৌরসভা সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নুরুল আবছার এক সংবাদ সম্মেলনে বলেন,
স্থানীয় সরকার বা উপজেলা পদ্ধতি সংস্কার এবং আরো শক্তিশালী করার জন্য তিনি চলমান উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বচনে অংশগ্রহণ করছেন।
দুপুরে কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদান্যতায়
কক্সবাজার জেলায় ২ লাখ কোটি টাকার কাজ চলছে। উপজেলার বাইরেও এসব কাজের সমন্বয় ও তদারকি করা যেতে পারে। রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক বিশাল অঙ্কের টাকা আবর্তিত হচ্ছে। এই টাকার সঠিক ব্যবহারে গোটা কক্সবাজার এর ক্ষতি পুষিয়ে নেয়া যেতে পারে। এখানে একজন জনপ্রতিনিধির ভূমিকা রাখার সুযোগ আছে।

কক্সবাজার সদরের আগামী ৩১ মার্চ এর নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে দাবী করে নুরুল আবছার বলেন, তাকে গোটা পৃথিবী দিয়েও কেউ ক্রয় করতে পারবেনা। আর বল প্রয়োগে যেনতেন ভাবে একটা ফলাফল নেয়া তো নোংরামি।
তিনি আরো বলেন, চকরিয়াসহ বিভিন্ন উপজেলা নির্বাচনে প্রশাসনের ভূমিকা প্রশংসনীয়। কক্সবাজাররেও প্রশাসন নিরপেক্ষ থাকবেন বলে আশা করছেন।
নুরুল আবছার কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান পদে ঘোড়া মার্কা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নৌকা প্রতীক নিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা কায়ছারুল হক জুয়েল, সেলিম আকবর আনারস ও জাতীয় পার্টী সমর্থক অধ্যাপক আতিক লাঙল নিয়ে তার প্রতিদ্বন্দ্বিতায় আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ