Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

নাসিরনগরে নিখোঁজের ৫দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১:৩৮ পিএম

নাসিরনগরে নিখোঁজের ৫দিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মোঃ জুয়েল মিয়া(২৫) উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামের আশিঘর মহল্লার মৃত আনব আলীর ছেলে। গত মঙ্গলবার সকালে স্থানীয়দের খবরে চাপরতলা গ্রামের ঘন্দকার বাড়ির ডোবা থেকে গলায় গামছা পেঁচানো ও পা বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের লোকজনের অভিযোগ,বৃহস্পতিবার রাতে চাপরতলা বাজার থেকে বাড়ি ফেরার পর একটি ফোন আসলে ঘর থেকে বের হওয়ার পর আর বাড়ি ফিরেনি।তাই পরিকল্পিতভাবেই গলায় গামছা পেঁছিয়ে-পা বেধেঁ পার্শ্ববতী কচুরিপানাযুক্ত ডোবায় ফেলে তাকে হত্যা করা হয়েছে । আজ সকালে স্থানীয় লোকজন ডোবায় তার লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাজিদুর রহমান জানান,নিহতের গলায় গামছা পেঁচানো ও পা বাঁধা অবস্থা লাশ উদ্ধার করা হয়েছে । তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের দাগ রয়েছে। এটি পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ