Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

মহেশখালীতে আচরণবিধি লঙ্ঘন : ৫ প্রার্থীকে জরিমানা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১:৪৩ পিএম

কক্সবাজারের মহেশখালীতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে পাঁচ প্রার্থীকে ৪৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাতের ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন।
অর্থদণ্ডপ্রাপ্ত প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হোছাইন ইব্রাহীমকে (নৌকা) ৮ হাজার টাকা, চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ শরীফ বাদশাকে (আনারস) ১৫ হাজার টাকা, সাজেদুল করিমকে (দোয়াত-কলম) ৮ হাজার টাকা, নারী ভাইস-চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা কাজলকে (কলস) ৮ হাজার টাকা ও অপর এক ভাইস চেয়ারম্যান প্রার্থীকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাত বলেন, মহেশখালী পৌরসভা, বড় মহেশখালী, হোয়ানক, মাতারবাড়ি ও আশপাশের ইউনিয়নে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে এসব প্রার্থীরা গাড়িবহর নিয়ে শোডাউন, রাতের বেলায় গাড়িতে মাইক লাগিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল। এসব অভিযোগে তাদের জরিমানা করা হয়েছে।
আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে মহেশখালীতে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন