Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

নলছিটিতে এক বৃদ্ধের লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৩:০২ পিএম

ঝালকাঠির নলছিটিতে হারুনুর রশীদ হাওলাদার (৬৭) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে শহরের মালিপুর এলাকার একটি মাঠ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। হারুনুর রশীদ মালিপুর এলাকার মৃত ইমান উদ্দিন হাওলাদারের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত থেকে নিখোঁজ হয় হারুনুর রশীদ। পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করেও পায়নি। বুধবার সকালে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি মাঠে মধ্যে আম গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ দেখতে পায় স্থানীয়রা। তারা পুলিশে খবর দিলে সকাল ১০টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। হারুনুর রশীদের রহস্যজনক মৃত্যু হয়েছে বলে স্বজনরা দাবি করেছেন। তাঁর স্ত্রী সেতারা বেগম বলেন, মঙ্গলবার দুপুরে খাবার খেয়ে ঘর থেকে বের হয়ে আমার স্বামী আর ফিরে আসেনি। পরে খবর পাই, তার লাশ গাছের সঙ্গে ঝুলছে। আমাদের কোন শত্রু ছিল না।
নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৃদ্ধ হারুনুর রশীদ ব্যাংক ও এনজিও ঋণে দেনাগ্রস্ত ছিল। এ কারণে সে আত্নহত্যা করেছে। তবে এটি আতœহত্যা, নাকি হত্যাকান্ড তা ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে জানা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ