Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

স্ত্রী-সন্তান হত্যার দায়ে এক ব্যক্তির যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৩:৩৪ পিএম

স্ত্রী ও সন্তান হত্যার দায়ে আমান উল্লাহ আমান নামে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মনির কামাল হত্যা মামলার এ রায় দেন।
মামলার অভিযোগ থেকে জানা গেছে, ২০১৪ সালের ৫ নভেন্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর মিরপুর পাইকপাড়া ৬৭/এ ভাড়া বাসায় স্ত্রী আইরিন আক্তার আরজুকে বালিশচাপায় শ্বাসরোধ করে হত্যা করেন আমান। এসময় তার সাত বছরের ছেলে সাবিদ তা দেখে ফেললে তাকেও গলাটিপে হত্যা করেন তিনি।
মামলার বাদী অভিযোগে আরও বলেন, মামলার আরেক আসামি সানজিদা ইসলাম সুবর্ণা নামে এক মেয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন আমান। তাকে বিয়ে করার জন্যই এই হত্যাকাণ্ড হয়েছে।
নিহত আইরিন আক্তারের চাচা ইউনুস হাওলাদার বাদী হয়ে মিরপুর থানায় মামলাটি দায়ের করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মইনুল ইসলাম ২০১৫ সালের ১৮ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন। একই বছরের ২৮ আগস্ট আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। এদিকে, আসামি আমান গ্রেফতারের পর থেকেই কারাগারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ